মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র শবে মিরাজ ২২ মার্চ ডিজিএফআই -এর নতুন মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আলম দেশ আজ শিক্ষায়, খাদ্যে অনেক দূর এগিয়ে গেছে : নবীগঞ্জে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি ছাতকের আন্ধারীগাঁওয়ে ইসলামী সম্মেলন মঙ্গলবার ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা দুই ওয়ানডের জন্য মাশরাফীকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা কোর্ট এলাকায় মামলার বাদীকে কোপাল আসামীরা ইতালির পালেরমোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশিদের জন্য শ্রমবাজার পুনরায় খোলার আশ্বাস মালয়েশিয়ার খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
‘বিবিয়ানা গ্যাস ফিল্ডে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণা’ শিরোনামীয় সংবাদের প্রতিবাদ

‘বিবিয়ানা গ্যাস ফিল্ডে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণা’ শিরোনামীয় সংবাদের প্রতিবাদ

সিলনিউজঃ ‘বিবিয়ানা গ্যাস ফিল্ডে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণা’ শিরোনামীয় সংবাদের প্রতিবাদ জানিয়েছেন টেকনিশিয়ান কামরুল ইসলাম। ১১ নভেম্বর (সোমবার) এক লিখিত প্রতিবাদে কামরুল ইসলাম তার বক্তব্যে বলেন- গত ১০ নভেম্বর দৈনিক খোয়াই / মৌমাছি কণ্ঠ/ দৈনিক কালের কণ্ঠ পত্রিকাসহ বিভিন্ন অন লাইন পোর্টালে ‘নবীগঞ্জে চাকুরীর দেবার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ’সহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদগুলোতে যে সব তথ্য দেয়া হয়েছে তার সাথে আমি আদৌ জড়িত নই। আমি কারো কাছে থেকে কোন সিভি সংগ্রহ করি নাই। যারা সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়েছে তারা ষড়যন্ত্রকারী, আমাকে সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য তারা মিথ্যা বানোয়াট তথ্য দিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত সংবাদে কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, প্রতিবাদকারী মোঃ কামরুল ইসলাম উপজেলার কসবা গ্রামের বাসিন্দা এবং নবীগঞ্জ বিবিয়ানা গ্যাস ফিল্ড’র পাওয়ার ব্রীজ কোম্পানী টেকনিশিয়ান এর দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web