বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবানন, নিহত ৫০, জাতীয় শোক ঘোষণা ( ভিডিও) ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল নেবানন, নিহত ৫০, জাতীয় শোক ঘোষণা ( ভিডিও) ভৈরবে কোরবানির মাংস বণ্টনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত অক্টোবর থেকে নিজেদের তৈরি ভ্যাকসিন গণহারে প্রয়োগের পরিকল্পনা করছে রাশিয়া বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী নবীগঞ্জে ব্যবসায়ী ইকবালকে অশ্রুসিক্ত ভালবাসায় শেষ বিদায়, এমপি মিলাদ গাজীর শোক আজ থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি নবীগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপি সদস্য মতিউর রহমান চৌধুরী হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকে’র কার্যালয় উদ্বোধন ও শিল্পীদের মধ্যে ঈদ উপহার বিতরণ প্রবাসের ঈদ : হেনা বেগম
পুলিশ সুপার ফরিদ উদ্দিনের কাছে পঙ্গু মালিকের আবেগঘন স্ট্যাটাস

পুলিশ সুপার ফরিদ উদ্দিনের কাছে পঙ্গু মালিকের আবেগঘন স্ট্যাটাস

সিলনিউজ ডেস্কঃ  সন্ত্রাসীদের গুলিতে পা হারানোর আজ চার বছর পূর্ণ হলো। ২০১৬ সালের আজকের এই দিনে পা হারিয়ে বিচার এবং গুলি করা অস্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলনসহ বিভিন্ন নেতাদের দ্বারে দ্বারে ঘুরেছেন প্রবাসী আব্দুল মালিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাতের একেবারে শেষ পর্যায়ে দেখা হয়নি দুর্ভাগ্যক্রমে। এখনো আশায় আছেন বিচারের।আজকের এই বিভীষিকময় দিনের কষ্ট আজো ভুলতে পারেননি মালিক। পরিবারের  উপার্জনের একমাত্র ভরসা মালিক হতাশগ্রস্থ বিচার না পেয়ে। ছেলের চিন্তায় তার বাবাও স্টোক করে। 

আজ মালিকের নিজেস্ব ফেইসবুক আইডিতে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের কাছে বিচার চেয়ে এক আবেগঘন স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল। 

মাননীয় পুলিশ সুপার মহোদয়ের প্রতি আকুল আবেদন, দয়া করে আমাদের এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করার জন্য অনুরোধ করছি।

স্যার! আপনি সিলেটের দায়িত্বভার গ্রহণের পর আশার প্রদীপ জ্বেলে দিয়েছেন জনতার মনে। ভালোবাসায় কেড়ে নিয়েছেন সিলেটবাসীর মন।

আপনার আন্তরিকতা, দক্ষ ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি। আপনি আস্থা ও ভরসার এক বাতিঘর ।

আপনি দায়িত্বভার গ্রহণের পর অল্প কিছুদিনের মধ্যেই পুলিশ বিভাগও সিলেটের জনগণের নিকট ঘনিষ্ঠ হয়ে যান কাজের মাধ্যমে। সহজ সরল নিরীহ জনগণের পুলিশি সেবা প্রাপ্তির সহজলভ্যতা এখন অত্র জেলার মানুষের মুখে মুখে।

সিলেট জেলার আইনশৃঙ্খলা রক্ষা ও নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, বিশেষ করে থানাগুলোতে নাগরিকদের আইনী সেবা দিতে আপনি অফিসার ইনচার্জদের প্রতি কড়া নির্দেশ দিয়েছেন।

স্যার! আমি বাহরাইন প্রবাসী ছিলাম। ২০১৬ সালে ছুটিতে বাড়িতে আসি, কিন্তু দুঃখের ছুটি শেষে বাহরাইন ফেরত যাওয়ার তিন দিন আগে আমাদের এলাকার চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী (যা কবির বাহিনী হিসাবে পরিচিত) দিন দুপুরে (আজকের দিনে ২০১৬ সালের ১৫ জুলাই) বন্দুক দিয়ে গুলি করে আমাকে সারাজীবনের জন্য পঙ্গু করে দেয়। এনিয়ে আমার বাবা ওসমানীনগর থানায় একটি মামলা করেন কোর্টে মামলা নং ৭৮/২০১৬। মামলার আসামিরা মাত্র ২ জন বাদল ও সুমন কয়েকমাস জেল খেটে কেহ হাইকোর্ট, কেহ জজকোর্ট, বাকি সব নিম্ন আদালত থেকে জামিনে আছে।

কিন্তু দুঃখের বিষয় আজ চার বছর হয়েছে এসব সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করতে পারেননি ওসমানীনগর পুলিশ।

স্যার! আমি সঠিক বিচার পাবো কি না জানি না। আপনার কাছে আকুল আবেদন দয়া করে আপনি এসব সন্ত্রাসী জালিম জুলুমবাজদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করুন।

 

বিনীত
আবদুল মালিক
ওসমানীনগর, সিলেট

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web