বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নতুন আইনে অসঙ্গতি থাকলে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে : ওবায়দুল কাদের নতুন প্রজন্ম যেন জানতে পারে বাঙালি বীরের জাতি : মুক্তিযোদ্ধাদের প্রতি প্রধানমন্ত্রী বিচারপতির ছেলের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের রিট ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন : সভাপতি- শওকত, সম্পাদক- টুটুল ছাতকের ভাতগাঁও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হাসনাত গ্রেফতার গোয়াইনঘাট আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন কামরুল হাসান স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা ফেঞ্চুগঞ্জে জমে উঠেছে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট, টানা দ্বিতীয় জয় নিয়ে শীর্ষে ১১ ব্যাচ হিরন মাহমুদ নিপুকে বালুচর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ বিমানে পাকিস্তান থেকে এল পেঁয়াজের প্রথম চালান
পাবজি লাইট ভার্সন আনলো Tencent Games|| our barta

পাবজি লাইট ভার্সন আনলো Tencent Games|| our barta

কিছুটা কম র‍্যামের এন্ড্রোয়েড ফোনের জন্য পাবজি লাইট এনেছে টেনসেন্ট গেমস।

গেইমটির তুমুল জনপ্রিয়তার কারণে তাতে বিভিন্ন সময় বিভিন্ন ফিচার আপডেট এনেছে পাবজি। এবার সেই ধারাবাহিকতায় লাইট সংস্করণে আনা হলো।

তবে নির্দিষ্ট  কিছু অঞ্চলে এই সংস্করণ ছাড়ছে নির্মাতা প্রতিষ্ঠান টেনসেন্ট।

নতুন এই লাইট সংস্করণটি দুই জিবির কম র‍্যামের ফোনেও খুব ভালোভাবে খেলা যাবে বলে দাবি করছে টেনসেন্ট।

দক্ষিণ পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়ার দেশগুলো, উত্তর আফ্রিকা এবং দক্ষিণ আমেরিকার দেশগুলোতে লাইট সংস্করণ পাওয়া যাবে।

এর বাইরেও কিছু অঞ্চলে লাইট সংস্করণটি পাওয়া যাবে। সেগুলো খুব শিগগির আসবে বলে জানিয়েছে টেনসেন্ট। লাইট আপডেটটির সাইজ ৪৯০  মেগাবাইট।

পাবজি গেইমটি মুক্তি পায় ২০১৭ সালের ২৩ মার্চ। সার্ভাইভাল ঘরানার গেইমটিতে সম্পূর্ণ খালি হাতে অন্যান্য গেইমারদের সঙ্গে একটি এলাকায় ছেড়ে দেওয়া হয় গেইমারকে। এরপর এলাকায় থাকা অস্ত্র ও অন্যান্য জিনিসপত্র কাজে লাগিয়ে সবার মধ্যে টিকে থাকার মাধ্যমেই একেকটি ম্যাচ এগিয়ে চলে। শেষ পর্যন্ত জীবিত থাকা একজনই সেই ম্যাচের বিজয়ী হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web