বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবানন, নিহত ৫০, জাতীয় শোক ঘোষণা ( ভিডিও) ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল নেবানন, নিহত ৫০, জাতীয় শোক ঘোষণা ( ভিডিও) ভৈরবে কোরবানির মাংস বণ্টনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত অক্টোবর থেকে নিজেদের তৈরি ভ্যাকসিন গণহারে প্রয়োগের পরিকল্পনা করছে রাশিয়া বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী নবীগঞ্জে ব্যবসায়ী ইকবালকে অশ্রুসিক্ত ভালবাসায় শেষ বিদায়, এমপি মিলাদ গাজীর শোক আজ থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি নবীগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপি সদস্য মতিউর রহমান চৌধুরী হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকে’র কার্যালয় উদ্বোধন ও শিল্পীদের মধ্যে ঈদ উপহার বিতরণ প্রবাসের ঈদ : হেনা বেগম
পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের তড়িৎ পদক্ষেপে উদ্ধার হল সৌদি প্রবাসী গৃহকর্মী সুমি

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের তড়িৎ পদক্ষেপে উদ্ধার হল সৌদি প্রবাসী গৃহকর্মী সুমি

সিলনিউজ::  সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সৌদি আরবে প্রবাসী গৃহকর্মী সুমি তার ওপর নির্যাতনের বর্ণনা দিয়ে তাকে রক্ষার আবেদন জানান।

অবশেষে সেই সুমীকে রিয়াদ দূতাবাসের সহযোগিতায় আজ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে নাজরান পুলিশ। সে এখন নাজরান পুলিশের হেফাজতে আছেন বলে রিয়াদ দূতাবাসের শ্রম কাউন্সিল সূত্রে জানা গেছে।

এর আগে সৌদি প্রবাসী সুমির লাইভ ভিডিও আর্তনাদ জানিয়ে বলেন, ‘আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে’। সুমি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আমার কি অপরাধ মাননীয় প্রধানমন্ত্রী আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিড়ে ছিড়ে খাচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিও লিংকটি পররাষ্ট্রমন্ত্রী ড মোমেনের ম্যাসেঞ্জারে দেন উনার এক ঘনিষ্ঠ জন। ভিডিওটি দেখে ড. মোমেনের তড়িৎ পদক্ষেপের ফলে অল্প সময়ের মধ্যেই সুমিকে উদ্ধার করা সম্ভব হয়।

মেয়েটিকে আরো দ্রুত উদ্ধার করা যেত কিন্তু মেয়েটি লাইভে নির্দিষ্ট ঠিকানা বলেনি। তাই খোঁজ খবর নিয়ে, ঠিকানা অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে নাজরান পুলিশ এবং রিয়াদ দূতাবাসের সহযোগিতায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

জানা যায়, রূপসী বাংলা ওভারসীজের নিয়োগ করা দালাল মাজেদা বেগমের সহযোগিতায় উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ৪৮/এ-বি, ৭ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০ ঠিকানায় অবস্থিত ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আক্তার হোসেন গত ৩০ মে আশুলিয়ার মোহাম্মদ নুরুল ইসলামের স্ত্রী সুমি আক্তারকে সৌদি আরবে পাঠায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web