মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০১:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগে নতুন করে আরও ১৬৪ জন করোনা আক্রান্ত নেপালকে রেলপথে ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ বুধবার থেকে বন্ধ হচ্ছে করোনা নিয়ে অনলাইন বুলেটিন বাংলাদেশ থেকে পাঠানো খাদ্যসামগ্রী ও ওষুধপত্র লেবানন সরকারের কাছে হস্তান্তর প্রবল আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী দিয়াব রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে দক্ষিণ সুরমা থেকে একজনকে আটক করেছে র‌্যাব-৯ মাওলানা আব্দুল মোমিন স্মরণে সিসিক মেয়রের বাসভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরীর রোগমুক্তি কামনায় খতমে ক্বোরআন ও দোয়া মাহফিল কেরালায় বিধ্বস্ত হওয়া এয়ার ইন্ডিয়ার বিমানের ব্ল্যাকবক্স উদ্ধার পুঁজিবাজারে আজ থেকে লেনদেনের সময় বাড়ছে ৩০ মিনিট
নবীগঞ্জে ব্যবসায়ী ইকবালকে অশ্রুসিক্ত ভালবাসায় শেষ বিদায়, এমপি মিলাদ গাজীর শোক

নবীগঞ্জে ব্যবসায়ী ইকবালকে অশ্রুসিক্ত ভালবাসায় শেষ বিদায়, এমপি মিলাদ গাজীর শোক

এম.মুজিবুর রহমান, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক, নিশাত নিঝুম ফুড, নিহা ফ্যাশন, মের্সাস ইকবাল টেডার্স এর স্বত্ত্বধিকারী মো. ইকবাল মিয়া ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না এলাইহি রাজিউন)

আজ (রবিবার) সকাল ৬:৩০ মিনিটে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪১ বছর। তিনি হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন। দুপুরে তাঁর মরদেহবাহী এম্বুলেন্স জন্মস্থান নিজ বাড়িতে আসার পর কান্নায় ভেঙে পড়েন তার আত্মীয়স্বজন ও এলাকার শুভাকাঙ্ক্ষীগন। পরে দুপুর ২:৩০ মিনিটে দেবপাড়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান নিশাত নিঝুমের সামনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী ইকবালকে শেষ বিদায় জানাতে হাজার হাজার মানুষ সমবেত হন জানাযার নামাজে।

জানাযার নামাজের পূর্বে ব্যবসায়ী ইকবালের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহ আবুল খয়ের, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী প্রমুখ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানগন, ইউপি সদস্য, দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। জানাযার নামাজ পড়ান মাওলানা মাহবুবুল আলম।

জানাযার নামাজে উপস্থিত হাজার হাজার জনতা সবার প্রিয় ইকবালকে অশ্রুসিক্ত ভালোবাসায় শেষ বিদায় জানান। বিশিষ্ট ব্যবসায়ী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করে সংবাদপত্রে পাঠানো প্রদত্ত এক বিবৃতিতে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেন, প্রিয় ইকবাল মিয়া সে তাঁর মহৎ কর্মে আজীবন মানুষের হৃদয়ে থাকবে। সে অত্যন্ত ভাল মনের ও একজন সাদা মনের মানুষ ছিল এবং আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিল। তার শূণ্যতা কখনোই পূরণ হবার নয়৷ তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করছি, মহান আল্লাহপাক যেন তাঁকে জান্নাতবাসী করেন৷

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web