বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৬:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা ফেঞ্চুগঞ্জে জমে উঠেছে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট, টানা দ্বিতীয় জয় নিয়ে শীর্ষে ১১ ব্যাচ হিরন মাহমুদ নিপুকে বালুচর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ বিমানে পাকিস্তান থেকে এল পেঁয়াজের প্রথম চালান ওসি মোয়াজ্জেমের মামলার রায় ২৮ নভেম্বর রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২৫ ইউনিট ক্রিকেট, ফুটবলের পাশাপাশি টেনিসের প্রসারেও সমান গুরুত্ব দিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী সোলায়মান আলম শেঠকে চট্টগ্রাম-৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করার দাবি আয়কর মেলার সমাপনী দিনে কর পরিশোধন করলেন মাহি উদ্দিন সেলিম সৌদি প্রিন্সেস বাসমাহ নিখোঁজ !
নবীগঞ্জে কীটনাশক ও হারপিক পান করে শিশু ও যুবকের আত্মহত্যা

নবীগঞ্জে কীটনাশক ও হারপিক পান করে শিশু ও যুবকের আত্মহত্যা

এম. মুজিবুর রহমান, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার পৃথক দুইস্থানে হারপিক ও কীটনাশক পান করে শিশু ও যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের পূর্ব দেবপাড়া গ্রামের কৃষক নূর হোসেনের শিশুপুত্র মোজাম্মিল হোসেন (১১) পরিবারের সকলের অগোচরে গতকাল (রবিবার) সকালে নিজ ঘরের বাথরুমে রক্ষিত হারপিক পান করে। এক পর্যায়ে পরিবারের লোকজন তার অবস্থা আচ করতে পেরে তাকে নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে শিশু মোজাম্মিল মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ আত্মহননের ঘটনায় পরিবারের লোকজন দাবী করছেন শিশুটি মানষিক ভারসাম্যহীন ছিল।

অপরদিকে একই উপজেলার বাউশা ইউনিয়নের রিফাতপুর গ্রামের কৃষক আখল মিয়ার পুত্র সামসুদ্দিন (১৯) শনিবার রাতে পরিবারের লোকজনের সাথে অভিমান করে ঘরে রক্ষিত কীটনাশক পান করে চটপট করতে থাকে। এক পর্যায়ে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তার অবস্থার বেগতিক দেখে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।হবিগঞ্জ সদর হাসপাতালে সামসুদ্দিন এর অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ৮টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি উল্লেখিত শিশু ও যুবকের আত্মহত্যার খবর নিশ্চিত করেন এবং থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web