শনিবার, ৩০ মে ২০২০, ১১:১৮ অপরাহ্ন

দেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪

দেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪

সিলনিউজ অনলাইনঃ দেশে কোভিড-১৯ প্রাদুর্ভাবের ৭৬তম দিনে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৬৯৪ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। আর আক্রান্তদের মধ্যে ২৪ জনের মৃত্যু হয়েছে। এসময়ে সুস্থ হয়েছেন ৫৮৮ জন।

আজ (শুক্রবার) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন বুলেটিনে এসব তথ্য জানান।

ডা. নাসিমা বলেন, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্তে আরও নয় হাজার ৯৯৩টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয়েছে নয় হাজার ৭২৭টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো দুই লাখ ২৩ হাজার ৮৪১টি।

তিনি বলেন, নতুন নমুনা পরীক্ষায় আরও ১ হাজার ৬৯৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ২০৫ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন আরও ২৪ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪৩২-এ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৫৮৮ জন। সবমিলিয়ে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ১৯০ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিনে করোনার বিস্তার রোধে সবাইকে বাড়িতে থাকার এবং স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলার আহ্বান জানানো হয়।

চ্যা/আই

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web