শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১০:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট নগরীরতে ২ দিনে ২৭ টি যানবাহনের বিরুদ্ধে মামলা শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাবান ও মাস্ক প্রদান করেছেন প্রেসক্লাব সভাপতি শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট সাবান ও মাক্স প্রদান করলেন প্রেসক্লাব সভাপতি কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়! জকিগঞ্জ কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে এমপি সামাদের ত্রাণ বিতরণ ফেঞ্চুগঞ্জে ভাষা সৈনিকের বাড়ি দখলের চেষ্টা নবীগঞ্জে সাংবাদিক নির্যাতন : চেয়ারম্যানকে ধরতে পুলিশের অভিযান, সহযোগী গ্রেফতার মৃতের সংখ্যা ছাড়ালো অর্ধলক্ষ বাড়ির বাইরে কাউকে দেখামাত্রই গুলির নির্দেশ দিয়েছে ফিলিপাইনের প্রেসিডেন্ট
দিল্লির পর এবার উত্তাল শিলং

দিল্লির পর এবার উত্তাল শিলং

সিলনিউজ অনলাইনঃ দিল্লির সাম্প্রতিক সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২ এ। ইতোমধ্যে পুলিশের কাছে আটক হয়েছেন ৬৩০ জন। ভারতের অন্যপ্রান্তে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) নিয়ে এবার উত্তপ্ত হয়ে উঠল মেঘালয়। সিএএ ও ইনার লাইন পারমিট (আএলপি)-কে কেন্দ্র করে খাসি ছাত্র সংগঠন ও অ-জনজাতি সম্প্রদায়ের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন একজন। ক্ষতি হয়েছে বহু দোকান-বাড়ির। উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে কারফিউ জারি হয়েছে শিলংয়ে। ইন্টারনেট বন্ধ করা হয়েছে রাজ্যের আরও ৬ জেলায়।

টুইটে মেঘালয় পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেল তিনটায় খাসি ছাত্র সংগঠন কেএসইউ’র বৈঠকের পরই সংঘর্ষ ছড়িয়ে পড়ে। কেএসইউ সদস্যদের সঙ্গে অ-জনজাতি সম্প্রদায়ের সংঘর্ষে ভাঙচুর চালানো হয় বেশ কিছু গাড়িতে। একটি খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। সংঘর্ষেই নিহত হন এক কেএসইউ সদস্য।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আহত হয়েছেন এক পুলিশ। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী কনরাড শর্মা। শান্তি বজায় রাখতে আবেদন করে টুইট করেছেন রাজ্যপাল তথাগত রায়।

সময়/সংবাদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web