মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র শবে মিরাজ ২২ মার্চ ডিজিএফআই -এর নতুন মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আলম দেশ আজ শিক্ষায়, খাদ্যে অনেক দূর এগিয়ে গেছে : নবীগঞ্জে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি ছাতকের আন্ধারীগাঁওয়ে ইসলামী সম্মেলন মঙ্গলবার ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা দুই ওয়ানডের জন্য মাশরাফীকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা কোর্ট এলাকায় মামলার বাদীকে কোপাল আসামীরা ইতালির পালেরমোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশিদের জন্য শ্রমবাজার পুনরায় খোলার আশ্বাস মালয়েশিয়ার খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সিলনিউজঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের দক্ষিণ চিলাউরা গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে সারজান (২২) ও একই গ্রামের আব্দুল হকের ছেলে বাহরাইন প্রবাসী মোর্শেদ মিয়া (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটর সাইকেলযোগে সারজান ও মোর্শেদ আজ (রোববার) বিকেলে জগন্নাথপুর উপজেলা সদর থেকে থেকে রাণীগঞ্জের উদ্দেশ্য রওয়ানা হন। পরে রাণীগঞ্জের গন্ধবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেল সড়কের পার্শবর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দু’জনই গুরুতর আহত হন। পরে স্থানীরা উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web