শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

ছাতক সমিতি সিলেটের সাথে আমার আত্মার সম্পর্ক : এমপি মানিক

ছাতক সমিতি সিলেটের সাথে আমার আত্মার সম্পর্ক : এমপি মানিক

নিজেস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর সুবিদ বাজার রিয়াজ ম্যানশনের ২য় তলায় আজ ৫ অক্টোবর (সোমবার) সন্ধ্যা ৮ ঘটিকায় ছাতক সমিতি সিলেট’র অফিস জাকজমকপুর্ন ভাবে উদ্বোধন করা হয়।

সংগঠনের সভাপতি অধ্যাপক খছরুজ্জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আলা উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রিয়াজ আল মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মুহিবুর রহমান মানিক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাতক একটি ঐতিহ্যবাহী জনপদ যা শিল্পাঞ্চলের জন্য পরিচিতি লাভ করেছে। ছাতকের খ্যাতিমান ব্যক্তিরা দেশ- বিদেশের বিভিন্ন পেশায় সাফল্যার স্বাক্ষর রাখছেন।বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় শিক্ষস, স্বাস্থ্য, যোগাযোগ সকল ক্ষেত্রে ছাতক এগিয়ে যাচ্ছে।ছাতক সমিতি সিলেট অনেক পুরাতন একটি সংগঠন, যা সুনামের সহিত তাদের সামাজিক কার্যক্রম পরিচালিত করে যাচ্ছে।কৃতি শিক্ষার্থী সম্মাননা দিয়ে যে ছাত্রদের অনুপ্রাণিত করছে সেই মেধাবী ছাত্ররাই একদিন ছাতকের জন্য সুনাম কুড়িয়ে আনবে। ছাতকবাসীর বিভিন্ন ন্যায্যদাবী-দাওয়া নিয়ে ছাতক সমিতি রাজপথে সবসময় সরব থেকেছে।

ছাতক সমিতি সিলেট’র সাথে আমার আত্মার সম্পর্ক।জনকল্যানমূলক কাজে আমার পক্ষথেকে যতটুকু সহযোগিতা দরকার আমি করে যাবো।ছাতক সমিতির অস্থায়ী অফিস উদ্বোধনে আসতে পেরে আমি আনন্দিত।এই অফিসের মাধ্যমে সিলেটে বসবাসরত ছাতকবাসীর মধ্যে একটা মিলবন্ধনের সৃষ্টি হবে এবং একটা মিলনমেলা হবে।

ছাতক সমিতির স্থায়ী অফিস এবং আসবাবপত্রের জন্য আমি আমার সাধ্যমত আর্থিক সহযোগিতা করবো কিন্তু স্থায়ী অফিসের জন্য বড় অংকের একটা টাকা প্রয়োজন, তাই  ছাতক সমিতিসহ ছাতকের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন, মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ছাতক সমিতি সহ ছাতকে বসবাসকারী যারা ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করি এবং যারা করোনা আক্রান্ত এবং করোনাকে জয় করেছেন তাদের সুস্থতা এবং সুস্বাস্থ্য কামনা করি।ছাতক সমিতির কার্যকরী সদস্য রাসেল আহমেদ দুপুর মাতা ইন্তেকাল করেছেন। আল্লাহ যেন তাকে বেহেস্ত নসীব করেন।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ছাতক সমিতি সিলেট’র সাবেক সাধারন সম্পাদক আফজল হোসেন। 

অনুষ্ঠান শেষে মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।দোয়া পরিচালনা করেন মাওলানা সৈয়দুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাতক সমিতি সিলেট’র উপদেষ্টা, কার্যকরী সদস্য এবং ছাতকের  রাজনৈতি্ক,‌ সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন পেশার সম্মানিত ব্যাক্তিবর্গ।

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web