রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাংকের বুথ থেকে টাকা তুলতে লাগবে না চার্জ উহান শহর থেকে ‘লকডাউন’ প্রত্যাহার তাপমাত্রা বৃদ্ধি ও আর্দ্রতায় কমতে পারে করোনা ভাইরাসের তীব্রতা : এমআইটি গবেষক করোনাভাইরাস আমাদের উপর প্রকৃতির নিষ্ঠুর প্রতিশোধ নয়তো! লক ডাউন, নিম্নবিত্তদের হাহাকার ফেঞ্চুগঞ্জে আল-ইসলাহ নেতার উদ্যোগে গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিয়ে ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার সুবিধার্থে ডাক্তারদের নিজের গাড়ি দিয়ে দিলেন ব্যারিস্টার সুমন এমপি সামাদের ফেঞ্চুগঞ্জ থানা ও হাসপাতাল পরিদর্শন করোনাভাইরাস রোগীদের চিকিৎসার জন্য ৭-৮ দিনে হাসপাতাল তৈরির ঘোষণা দিল আকিজ গ্রুপ
ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা

ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা

ছাতক প্রতিনিধিঃ ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের গোদাবাড়ী গ্রামের আব্দুর রহিমের পূত্র আমিনুল হকের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী। শনিবার রাতে স্থানীয় চৌমুহনী বাজার সংলগ্ন মাঠে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

চৌমুহনী বাজার কমিটির সভাপতি ও নোয়ারাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জুবের আলীর সভাপতিত্বে ও আব্দুল মছব্বিরের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা। বক্তব্য রাখেন আব্দুর রশীদ তালুকদার, আব্দুল মুমিন, মইনা উদ্দিন, মনির মিয়া মেম্বার, আসলাম আলী, কয়সর চৌধুরী, ইসলাম উদ্দিন, তেরা মিয়া, আব্দুর রহিম, আসকর আলী, আজব আলী, মুক্তিযোদ্ধা অমর আলী, মজনু মিয়া, কালা মিয়া, ফুরকান আলী, মুক্তিযোদ্ধা আয়াত আলী, আজম আলী, সুরুজ আলী, ছাতক সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, ছাতক পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তারেক প্রমূখ।

প্রতবাদ সভায় বক্তরা বলেন, গত ২০ ডিসেম্বর গ্রামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের পর ডাক্তারী পিএম রিপোর্টেও আত্মহত্যার সুস্পষ্ট ভাবে উল্লেখ করা হয়েছে। এলাকার একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে গ্রামের আমিনুল হকের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। বিষয়টি সুষ্ট তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন ও ন্যায় বিচার পাওয়ার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web