রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাংকের বুথ থেকে টাকা তুলতে লাগবে না চার্জ উহান শহর থেকে ‘লকডাউন’ প্রত্যাহার তাপমাত্রা বৃদ্ধি ও আর্দ্রতায় কমতে পারে করোনা ভাইরাসের তীব্রতা : এমআইটি গবেষক করোনাভাইরাস আমাদের উপর প্রকৃতির নিষ্ঠুর প্রতিশোধ নয়তো! লক ডাউন, নিম্নবিত্তদের হাহাকার ফেঞ্চুগঞ্জে আল-ইসলাহ নেতার উদ্যোগে গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিয়ে ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার সুবিধার্থে ডাক্তারদের নিজের গাড়ি দিয়ে দিলেন ব্যারিস্টার সুমন এমপি সামাদের ফেঞ্চুগঞ্জ থানা ও হাসপাতাল পরিদর্শন করোনাভাইরাস রোগীদের চিকিৎসার জন্য ৭-৮ দিনে হাসপাতাল তৈরির ঘোষণা দিল আকিজ গ্রুপ
ছাতকে জাগ্রত সিরাজগঞ্জবাসীর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ছাতকে জাগ্রত সিরাজগঞ্জবাসীর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ছাতক প্রতিনিধিঃ ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারস্থ সংগঠন জাগ্রত সিরাজগঞ্জ বাজারবাসীর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার বিকেলে দিবসটি উপলক্ষে স্থানীয় সিরাজগঞ্জ বাজারে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ করা হয়।

সংগঠনের আহবায়ক আকতার হোসেন সুমনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক হেলাল আহমদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ খুরমা ইউনিয়নের কাশিপুর গ্রামের কৃতি সন্তান, ব্রিটিশ কাউন্সিলর আব্দাল উল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন, প্রবীণ মুরব্বী ডা. ইদ্রিছ আলী, ইউপি সদস্য আজিজুর রহমান শান্ত, সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থার সভাপতি মো. আব্দুর রহমান, ৯১নং নওয়াগাঁও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলাছ উদ্দিন ও মানবাধিকার কাউন্সিল সিংচাপইড় ইউপি শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ শাহজাহান। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক ছামির আহমদ।

এসময় কাশিপুর-চিকনিকান্দি স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিন, সমাজসেবী আহমেদ ইউসুফ ইমন, রাউলীস্থ অগ্রগামী সংস্থার সভাপতি নেছার আহমদ খলিল, আল-মদীনা একাডেমী ও মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক আলী হোসেন মানিক, সমাজকর্মী বেনু সুত্রধর, স্থানীয় সারজ আলী, আব্দুল অদুদ, সিদরাতুল ইসলাম, আমিনুল ইসলাম, শাহিন মিয়া, দক্ষিণ ছাতক যুব সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল হোসেন, বানিকান্দিস্থ আল-কাওছার সংস্থার সভাপতি আব্দুল শহীদ, সিরাজগঞ্জ বাজারস্থ স্বপ্নপূরণ সংস্থার সাধারণ সম্পাদক মুহিন আহমদ, সংগঠনের যুগ্ম আহবায়ক রাজিকুল ইসলাম, সাইদুর রহমান, জার্মান সরকারসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারি গিয়াস উদ্দিন। সভাশেষে ভাষা শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মুনাজাত ও শিরনী বিতরণ হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web