বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে জাঁকজমকভাবে জাতীয় কন্যা শিশু দিবস পালিত ধর্ষকদের শাস্তির দাবিতে সিলেট জেলা ও এম সি কলেজ ছাত্রলীগের মানববন্ধন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম আর নেই এমসি ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষনে জাতীয় মানবাধিকার’র নিন্দা জলবায়ু দূষণ বন্ধে ধর্মঘট এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে Fridays For Future (FFF) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষথেকে রুবেল মিয়ার সৌজন্যে দশঘরে বৃক্ষরোপন কর্মসূচী পালন করোনা শনাক্ত করতে অ্যান্টিজেন টেস্টের অনুমতি দিল স্বাস্থ্য মন্ত্রণালয় সৌদি আরবে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা
ছাতকে ইয়াকুব হত্যা মামলার প্রধান আসামী বাবলু গ্রেফতার

ছাতকে ইয়াকুব হত্যা মামলার প্রধান আসামী বাবলু গ্রেফতার

ছাতক প্রতিনিধিঃ ছাতকে ইয়াকুব আলী হত্যা মামলার প্রধান আসামী ওবায়দুর রউফ বাবলুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওবায়দুর রউফ বাবলু ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের দিঘলী-রামপুর গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি ছাতক সার্কেল বিল্লাল আহমদ, ওসি মোস্তফা কামাল, এসআই হাবিবুর রহমান পিপিএমসহ থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ নভেম্বর দিঘলী ও শিবনগর গ্রামবাসীর মধ্যে এক সংঘর্ষের ঘটনায় নিহত হয় মুয়াজ্জিন ইয়াকুব আলী। সে শিবনগর গ্রামের খুশিদ আলীর পুত্র। এ ঘটনায় নিহত ইয়াকুব আলীর ভাই আওলাদ আলী বাদী হয়ে পরদিন ছাতক থানায় ৪২জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী ওবায়দুর রউফ বাবলু। ছাতক থানার ওসি মোস্তফা কামাল তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web