মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র শবে মিরাজ ২২ মার্চ ডিজিএফআই -এর নতুন মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আলম দেশ আজ শিক্ষায়, খাদ্যে অনেক দূর এগিয়ে গেছে : নবীগঞ্জে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি ছাতকের আন্ধারীগাঁওয়ে ইসলামী সম্মেলন মঙ্গলবার ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা দুই ওয়ানডের জন্য মাশরাফীকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা কোর্ট এলাকায় মামলার বাদীকে কোপাল আসামীরা ইতালির পালেরমোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশিদের জন্য শ্রমবাজার পুনরায় খোলার আশ্বাস মালয়েশিয়ার খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
চুনারুঘাট থেকে ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

চুনারুঘাট থেকে ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

সিলনিউজঃ হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে ইয়াবাসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। ৭ ডিসেম্বর (শনিবার) বিকাল ৪.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে।

অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন গোলচত্বরে বেঙ্গল ফুড কনফেকশনারী এর সামনে পাকা রাস্তার উপর হতে ১০৩ (একশত তিন পিস) ইয়াবা ট্যাবলেটসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৯।

গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা- মোঃ বাবুল মিয়া(৩২), পিতাঃ মোঃ মস্তু মিয়া, সাং- সাংসুদীয়া খোলা, পোঃ- চুনারুঘাট, থানাঃ চুনারুঘাট, জেলাঃ হবিগঞ্জ। পরে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web