রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাংকের বুথ থেকে টাকা তুলতে লাগবে না চার্জ উহান শহর থেকে ‘লকডাউন’ প্রত্যাহার তাপমাত্রা বৃদ্ধি ও আর্দ্রতায় কমতে পারে করোনা ভাইরাসের তীব্রতা : এমআইটি গবেষক করোনাভাইরাস আমাদের উপর প্রকৃতির নিষ্ঠুর প্রতিশোধ নয়তো! লক ডাউন, নিম্নবিত্তদের হাহাকার ফেঞ্চুগঞ্জে আল-ইসলাহ নেতার উদ্যোগে গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিয়ে ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার সুবিধার্থে ডাক্তারদের নিজের গাড়ি দিয়ে দিলেন ব্যারিস্টার সুমন এমপি সামাদের ফেঞ্চুগঞ্জ থানা ও হাসপাতাল পরিদর্শন করোনাভাইরাস রোগীদের চিকিৎসার জন্য ৭-৮ দিনে হাসপাতাল তৈরির ঘোষণা দিল আকিজ গ্রুপ
চীন থেকে আসল ১০ হাজার টেস্ট কিট

চীন থেকে আসল ১০ হাজার টেস্ট কিট

সিলনিউজ ডেস্কঃ করোনাভাইরাস শনাক্তে কিট, ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বা পারসোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) ও থার্মোমিটার এসেছে চীন থেকে। আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় ঢাকায় এসে পৌঁছেছে।

ঢাকার চীন দূতাবাস এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে। দূতাবাস জানায়, চীনের কুনমিং শহর থেকে বিশেষ ফ্লাইটে কিট ও মেডিক্যাল সরঞ্জাম এসেছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এই কিট এসে পৌঁছায়।

চীন বাংলাদেশকে ১০ হাজার লোকের করোনাভাইরাস পরীক্ষা সরঞ্জাম (টেস্ট কিট), ১৫ হাজার সার্জিক্যাল মাস্ক, ১০ হাজার ‘মেডিক্যাল প্রসেসিং ক্লোদিং’ এবং এক হাজার ‘ইনফ্রারেড থার্মোমিটার’ দিয়েছে। এর অংশ হিসেবে আজ সেদেশ থেকে দ্বিতীয় ধাপে এসেছে এসব সরঞ্জাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web