মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র শবে মিরাজ ২২ মার্চ ডিজিএফআই -এর নতুন মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আলম দেশ আজ শিক্ষায়, খাদ্যে অনেক দূর এগিয়ে গেছে : নবীগঞ্জে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি ছাতকের আন্ধারীগাঁওয়ে ইসলামী সম্মেলন মঙ্গলবার ছাতকে মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর প্রতিবাদ সভা দুই ওয়ানডের জন্য মাশরাফীকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা কোর্ট এলাকায় মামলার বাদীকে কোপাল আসামীরা ইতালির পালেরমোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশিদের জন্য শ্রমবাজার পুনরায় খোলার আশ্বাস মালয়েশিয়ার খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
এসএ গেমসে একদিনেই বাংলাদেশের ৬টি স্বর্ণ জয়

এসএ গেমসে একদিনেই বাংলাদেশের ৬টি স্বর্ণ জয়

সিলনিউজ অনলাইনঃ নেপাল এসএ গেমসের অষ্টম দিনের সকালটা ছিলো বাংলাদেশের জন্য সোনায় মোড়ানো। এদিন আর্চারির ৫টি ইভেন্টে স্বর্ণ পদক জিতেছে বাংলাদেশ।

সকালে পোখারায় পুরুষদের দলগত আর্চারিতে বাংলাদেশ স্বর্ণ পদক জেতে। এই ইভেন্টে স্বর্ণ পদক জয়ের মধ্য দিয়ে বাংলাদেশ পদক জয়ের তালিকায় পেছনে ফেলে শ্রীলঙ্কাকে।

বাংলাদেশ দলের পক্ষে স্বর্ণ জেতেন রোমান সানা, তামিমুল ইসলাম ও হাকিম আহম্মেদ। পরে আর্চারিতে পুরুষদের দলগত কম্পাউন্ড ইভেন্ট, নারীদের দলগত ইভেন্ট, নারীদের দলগত কম্পাউন্ড ইভেন্ট এবং মিশ্র দলগত ইভেন্টেও স্বর্ণ জেতে লাল সবুজের প্রতিনিধিরা।

ইতি খাতুন, মেহনাজ আক্তার ও বিউটি রায় নারী দলের হয়ে স্বর্ণ জেতেন। মিশ্র ইভেন্টের ফাইনালে রোমান সানা ও ইতি খাতুন জুটি হারিয়েছে ভূটানকে।

এদিকে, এসএ গেমসে নারীদের ক্রিকেটের ফাইনালে শ্রীলংকাকে ২ রানে হারিয়ে স্বর্ণ পদক জিতেছে বাংলাদেশ। এবারের গেমসে এটি বাংলাদেশের ত্রয়োদশ স্বর্ণ পদক।

এখন পর্যন্ত মোট ১৩টি স্বর্ণ জিতেছে বাংলাদেশ। অথচ গত এসএ গেমসে বাংলাদেশ স্বর্ণ জিতেছিল মাত্র ৪টি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web