শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০১ অপরাহ্ন

এমসি ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষনে জাতীয় মানবাধিকার’র নিন্দা

এমসি ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষনে জাতীয় মানবাধিকার’র নিন্দা

সিলনিউজঃ বৃহত্তর সিলেটের প্রাচীনতম বিদ্যাপীঠ শতবর্ষের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে কতিপয় ছাত্রলীগ কর্তৃক স্বামীকে জিম্মি করে গৃহবধুকে গণধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট মহানগর শাখার সভাপতি আশরাফ গাজী, সাধারণ সম্পাদক এড. মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মেরাজ চৌধুরী, সহ সাংগঠনিক শাহ দিলাল আহমদ, ক্রীড়া সম্পাদক শাকিরুল ইসলাম গউছ ও সংগঠনের অন্যান্য সকল সদস্যবৃন্দ।

আজ (রবিবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অতি শীঘ্রই শাস্তির আওতায় আনা হউক।

এক বিবৃতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এদের মত সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে হবে। এমসি কলেজ ছাত্রাবাসের মতো একটি পবিত্র স্থানে একজন বধুকে তার স্বামীর কাছ থেকে কেড়ে নিয়ে তাকে তার উপর শারিরীক নিরযাতন, পালাক্রমে ধর্ষণের ঘটনা আইয়্যামে জাহেলিয়াতকে হার মানিয়েছে। কোন ছাত্র সংগঠনের পক্ষে এমন বর্বরতা বিশ্বাসযোগ্য না। এ ধরনের সন্ত্রাসীদের লাগাম এখনই টেনে ধরতে হবে। অন্যথায় এদের হাতে কারো মা-বোন মেয়ের ইজ্জত নিরাপদ থাকবে বলে মনে হয় না। অবিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে। পাশাপাশি এসব সন্ত্রাসীদের মদদদাতাদেরও বিচারের আওতায় নিয়ে আসতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে লম্পটদের আজীবন নিষিদ্ধ করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web