মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধর্ষকদের শাস্তির দাবিতে সিলেট জেলা ও এম সি কলেজ ছাত্রলীগের মানববন্ধন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম আর নেই এমসি ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষনে জাতীয় মানবাধিকার’র নিন্দা জলবায়ু দূষণ বন্ধে ধর্মঘট এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে Fridays For Future (FFF) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষথেকে রুবেল মিয়ার সৌজন্যে দশঘরে বৃক্ষরোপন কর্মসূচী পালন করোনা শনাক্ত করতে অ্যান্টিজেন টেস্টের অনুমতি দিল স্বাস্থ্য মন্ত্রণালয় সৌদি আরবে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন
এবার করোনায় আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ৭ ক্রিকেটার

এবার করোনায় আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ৭ ক্রিকেটার

সিলনিউজ অনলাইনঃ করোনার থাবায় থমকে গেছে পুরো বিশ্ব। এর আঁচ লেগেছে ক্রীড়াঙ্গনেও। এর আগে ফুটবলসহ একাধিক ইভেন্টের ক্রীড়াবিদরা আক্রান্ত হয়েছেন করোনায়। বাদ যায়নি ক্রিকেটাররাও। পাকিস্তানসহ একাধিক দেশের ক্রিকেটাররা আক্রান্ত হয়েছেন এ অদৃশ্য জীবাণু দ্বারা।

এবার খবর বেরিয়েছে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটও আক্রান্ত। দেশটির ৭ জন করোনা পজিটিভ। জনিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। তাদের ক্রিকেট সংশ্লিষ্ট ৭ জন করোনা পজিটিভ। তবে, কারা আক্রান্ত হয়েছেন, তা প্রকাশ করেনি ক্রিকেট সাউথ আফ্রিকা। অনেক দেশ খেলা ফেরানোর কথা ভাবছে। এ খবর তাদের সিদ্ধান্তে বড় প্রশ্ন তৈরি করল। এর আগে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটও খেলা মাঠে ফেরানোর কথা ভাবছিলো। সিএসএ ভারপ্রাপ্ত নির্বাহী জ্যাক ফল জানান, কমপক্ষে ১০০ জনকে করোনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরাও আছেন। বোর্ড সংশ্লিষ্ট অনেককেই পরীক্ষার আওতায় আনা হয়েছে।

বোর্ডের চিকিৎসা ও নৈতিকতা নীতি মেনে আক্রান্তদের নাম ঠিকানা তিনি প্রকাশ করা হয়নি। গত মার্চে লকডাউনে চলে যায় আফ্রিকান ক্রিকেট। পরিস্থিতির উন্নতি হলে খেলা ফেরাতে উদ্যোগ গ্রহন করে তারা। তবে, এ দু:সংবাদে নিশ্চিতভাবেই পিছিয়ে দিল প্রোটিয়া ক্রিকেটকে। এতে, আবার কবে নাগাদ ক্রিকেট মাঠে ফিরবে তা নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে।

লকডাউনের পর তিন দলের একটি ম্যাচ খেলাতে চেয়েছিল সিএসএ। কিন্তু সরকারের সায় না থাকায় তা হচ্ছে না। ফল জানিয়েছেন, এ টুর্নামেন্টের নতুন তারিখ ধার্য হয়নি। পৃথিবীতে ৯০ লাখের বেশির মানুষ এখন করোনায় আক্রান্ত। বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদিসহ একাধিক পাক ক্রিকেটারও করোনায় আক্রান্ত। এর আগে ইতালিয়ান লিগে খেলা আর্জেন্টাইন তারকা দিবালাসহ অনেক ফুটবলার করেনায় আক্রান্ত হয়েছেন।

সুত্রঃ দেশ টিভি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web