শুক্রবার, ১০ Jul ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আমি বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা : অধ্যাপক জাকির হোসেন

আমি বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা : অধ্যাপক জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ আমি বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেই রাজনীতি করি। ১৯৯১ সালে সিলেটে যখন ছাত্রলীগের রাজনীতি করতাম তখন দলকে ধ্বংস করার জন্য একটি দল হত্যাকান্ডে লিপ্ত ছিল। তখন রাজপথে থেকে আমরা তাদের মোকাবেলা করে এসেছি, বললেন সিলেট মহানগর আওয়ামী লীগের নতুন সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। নতুন সম্পাদক হওয়ার পরই সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এরপর সেখানে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি। ধন্যবাদ জানান সিলেট আওয়ামী লীগের সম্মেলকে সফল করতে যারা দিন রাত পরিশ্রম করেছেন তাদের সবাইকে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সিটি কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, সিলেট মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর যুবলীগের সাবেক শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুবেদুর রহমান মুন্না এবং অন্যান্ন নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web