রবিবার, ৩১ মে ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের পেসার জাহানারা

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের পেসার জাহানারা

সিলনিউজ অনলাইনঃ গতকাল ১ এপ্রিল, ২৭ বছরে পা রাখলেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের পেসার জাহানারা আলম। নিজের জন্মদিনটি ভিন্নভাবে উদযাপন করছেন তিনি। বিশেষ এই দিনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জাহানারা।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে এরই মধ্যে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষেরা। লকডাউনে থাকায় এক বেলা খাবার জোটানোও সম্ভব হচ্ছে না অনেকের। উদ্ভূত এই পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়িয়েছেন তামিম, মুশফিক, মাশরাফিদের মতো তারকা ক্রিকেটাররা।

এবার একই উদ্যোগ নিয়ে এগিয়ে এলেন জাহানারা। নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় এবং দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান এই ডানহাতি পেসার।

ফেসবুকে একটি পোস্টে জাহানারা লিখেছেন, ‘এটা কোন লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। দেশের এই সংকটময় পরিস্থিতি নিরসনে একতাবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে সকলকে বলে মনে করেন জাহানারা। তিনিম আরো লিখেছেন, ‘আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।’

অর্থসূচক/সংবাদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web